টলিউডে শুরু ‘ভাইজান’র রাজ

টলিপার্দায় শুরু ‘ভাইজান’-রাজত্বের। তবে এই ভাইজানের নেই সিক্স প্যাক অ্যাবস। বরং সে ‘নাদুস-নুদুস বড্ড পেটুক’। বলিউডের সলমন নয়! সে সলমনের নাচের স্টেপ ফল করা শিবপ্রসাদ-নন্দিতার নয়া আবিষ্কার ব্রত বন্দ্যোপাধ্যায়। যার নাচ আর বার্থ-ডে সংগে ইতিমধ্যে চাপে পড়েছেন বলিউডের অমিতাভ।

সদ্য মুক্তি পেয়েছে ‘হামি’র গান ‘ভুতু ভাইজান’। যার প্রথম দিনেই ট্রেন্ডিং নম্বর সিক্স! ওই একই দিনে অমিতাভ বচ্চন-ঋষি কাপুর অভিনীত ছবি ‘১০২ নট আউট’ এর গানের স্থান ছিল তিন নম্বরে। ‘ভুতু ভাইজান’ গানটি গেয়েছে সারেগামাপা লিটল চ্যাম্প বিজয়ী শ্রেয়ান ভট্টাচার্য। আর দুই খুদে মিলে এই গানটিকে তুলে দিল অবিশ্বাস্য উচ্চতায়।

উষ্ণ গরমে আদরের ‘হামি’ নিয়ে আসছেন শিবপ্রসাদ ও নন্দিতা। পরিচালকদ্বয় বলছেন, ‘হামি’ হচ্ছে ‘রামধনু’-র সিক্যুয়াল। আগেরবার দেখানো হয়েছিল, বাচ্চাকে শহরের এক নামী ইংরেজি মাধ্যম ইস্কুলে ভরতি করানো নিয়ে বাবা-মায়ের লড়াই। আর এবার দেখানো হবে, অভিভাবকদের টানাপোড়েন ও স্কুলের রাজনীতি। যেখানে মুখ্য চরিত্রে অভিনয় করছেন তিন খুদে, ব্রত, তিয়াসা ও অভিরাজ।

“গল্পটা অনেকদিন ধরেই মাথায় ছিল। ‘পোস্ত’র অভিশনের সময় বাচ্চা গুলিকে দেখে এত পছন্দ হয়ে গেল, যে আর তর সইল না। ওরা যদি বড় হয়ে যায়। তাহলে কি হবে! এই ভেবেই ছবিটা এখন করছি” হাসতে হাসতে, জানালেন শিব প্রসাদ। সঙ্গে এটাও বললেন, “এই ছবি চুম্বক নাকি ব্রত। ওর কথা শুরু করলে নাকি সেটের কাউকেই কথা বলতে দেয় না। এমনকি পরিচালকদেরও নয়।

‘পোস্ত’-এর অডিশনের সময় ব্রত আমাকে শক্তি চট্টোপাধ্যায়ের ‘অবণী বাড়ি আছ’ শুনিয়ে ছিল। তারপর জাস্ট ছিটকে গিয়েছিলাম।” নন্দিতা জানান, ” ‘রামধনু” তে দেখানো হয়েছিল স্কুলে ভর্তির আগের ঘটনা। আর এখানে দেখান হবে, স্কুলে ভর্তির পর অভিভাবকদের মধ্যে যে সম্পর্ক তৈরি হয়, তার ঝলক। এই সিনেমা চাইল্ড সাইকোলজির বিষয়টা ফুটে উঠবে”।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *