প্রচারণা ছাড়াই ৮০ হলে পলকে পলকে তোমাকে চাই

প্রায় হাফ ডজন ছবির শুটিং নিয়ে ব্যস্ত থাকলেও প্রায় এক বছর হলো প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে না ঢাকাই ছবির জনপ্রিয় নায়ক বাপ্পি চৌধুরীর নতুন কোন ছবি। বাপ্পিভক্তরা বেশ আগ্রহ নিয়েই বসেছিলেন কবে প্রিয় নায়কের ছবি মুক্তি পাবে। এবার ভক্তদের সে অপেক্ষার বাঁধ ভাঙ্গছে। আগামী ৬ এপ্রিল মুক্তি পাচ্ছে এ নায়ক অভিনীত ছবি ‘পলকে পলকে তোমাকে চাই’। ছবিটিতে বাপ্পির নায়িকা হিসেবে রয়েছেন মাহিয়া মাহি। এ ছবির মাধ্যমে দীর্ঘদিন পর আবার পর্দায় ফিরছেন এ জুটি।

ছবিটি পরিচালনা করেছেন শাহনেওয়াজ শানু। মজার বিষয় হচ্ছে, ছবিটির সেন্সর থেকে ছাড়পাত্র পায় গত ৩ এপ্রিল। সেন্সরের তিনদিন পরই মুক্তি পাচ্ছে ছবিটি। এ জন্য ছবিটি নিয়ে কোন প্রকার প্রচারণা চালানো সম্ভব হয়নি। প্রচারণা ছাড়াও ছবিটি দেশের ৮০ হলে বুকিং নিশ্চিত হয়েছে বলে জানিয়েছেন পরিচালক।

এ প্রসঙ্গে পরিচালক শাহনেওয়াজ শানু বলেন,‌’ অনেক দিন পর বাপ্পি মাহির সুন্দর একটি ছবি মুক্তি পাচ্ছ। ছবিটি নিয়ে আমি আশাবাদি। একটি ছবিতে দর্শকদের বিনোদন থাকতে যা যা প্রয়োজন তার সব কিছুই এতে রয়েছে। হাতে সময় কম থাকায় ছবিটি নিয়ে প্রচারণা চালাতে পারিনি। তবে আমি মনে ছবিটির বেলায় দর্শকই ছবিটির প্রচারক হবেন। ভালো লাগলে তারাই প্রচারণা চালাবেন। আর খারাপ লাগলে তারাই গঠনমূলক সমালোচনা করবেন।

ছবিটি প্রসঙ্গে নায়ক বাপ্পী চৌধুরী বললেন,”আমরা ছবিটির কাজ শেষ করেছে গত বছর। ছবিটির কাহিনী একটু অন্য ধাচেঁর। রোমান্টিক-অ্যাকশন ঘরানা এই ছবিটি আশা করছি দর্শকদের ভালো লাগবে। কোন প্রকার প্রচারণা ছাড়াই ছবিটি আশিটি হলে মুক্তি পাচ্ছে। প্রচারণা হলে আরও অনেক হলেই মুক্তি পেতো বলে আমি মনে করি’

ছবিটিতে বাপ্পী-মাহি ছাড়াও আরো অভিনয় করেছেন মিশা সওদাগর, সাদেক বাচ্চু, জারা, আহমেদ শরীফ, শিবা শানু প্রমুখ। ”পলকে পলকে তোমাকে চাই” ছবিটি প্রযোজনা করছে ফোর সিজন ফিল্মস। এটি ছবিটি পরিচালক শাহনেওয়াজ সানু পরিচালিত দ্বিতীয় ছবি। তার পরিচালিত প্রথম ছবি ”মাটির পিঞ্জিরা” মুক্তি পায় ২০১২ সালে।

Like this:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *