রাজকন্যা হয়ে অভিষেক রাকার

এর আগে দুইটি ছবিতে অভিনয় করেছেন রাকা বিশ্বাস। কিন্তু ছবি দুটো মুক্তি পায়নি এখনও। এবার তার আগেই তার তৃতীয় ছবি মুক্তি পাচ্ছে প্রেক্ষাগৃহে। শুক্রবার(২০ এপ্রিল) বড় পর্দায় চলচ্চিত্রের নায়িকা হয়ে অভিষেক হচ্ছে রাকার। ছবিটির নাম ‌’প্রেমের কেন ফাঁসি’। আবু সুফিয়ান পরিচালিত ফোক ঘরানার ছবি এটি। দেশের১৮টি হলে ছবিটি মুক্তি পাচ্ছে বলে জানিয়েছেন পরিচালক।

বড় পর্দায় অভিষেক মানেই ভিন্ন অভিজ্ঞতা। তাই বেশ উচ্ছসিত রাকা। সেটা জানা গেল রাকার কথাতেই । উচ্ছ্বাস প্রকাশ করে এ নবাগত নায়িকা রাকা বলেন, এ ছেতে আমি রাজার মেয়ে রাজকন্যার চরিত্রে অভিনয় করেছি। ছবিটির পরিচালক আবু সুফিয়ান ভাইকে ধন্যবাদ। তিনি আমাকে এই ছবিতে নায়িকা হিসেবে নিয়েছিলেন। নিজেকে প্রথমবার বড় পর্দায় দেখবো এতে দারুন ভালো লাগা কাজ করছে। ছবিটির গল্প পুরোপুরি ফোক ঘরানার। আশা করি দর্শকদের ভালো লাগবে। সবাই হলে গিয়ে ছবিটি দেখার জন্য আমন্ত্রণ জানাচ্ছি।’

ছবিটি নিয়ে পরিচালক আবু সফিয়ান বলেন, আমি অনেক দিন পর ফোক ঘরানার একটি ছবি নিয়ে দর্শকের সামনে হাজির হচ্ছি। আমার মনে হয়েছে দর্শক এক ধরনের ছবি দেখতে দেখতে ক্লান্ত, যে কারনে এই ধরনের ছবি সবার কাছে ক্ষরার মধ্যো এক পশলা বৃষ্টি মনে হতে পারে।এই ছবির মাধ্যোমে আমি রাকা বিশ্বাস নামে একজন নায়িকাকে নিয়ে এসেছি, যে কিনা দর্শক মন জয় করার মতো সব গুনের অধিকারি। আমি মনে করি রাকা চলচ্চিত্র স্থায়ী আসন করে নেবেন।

ছবিটি দেখতে দর্শকরা কেন হলে আসবেন? এমন প্রশ্নের উত্তরে পরিচালক বলেন, ‌’ আমি যে ধরনের গল্প নিয়ে সিনেমা বানিয়েছি এ ধরনরে গল্পর দর্শক এখনও অনেক রয়েছে। এতে দারুন একটি গল্প দেখতে পাবেন দর্শক। আমি মনে করি আসলে ফোক ছবি দর্শক সব সময়ই দেখে।আমাদের দেশে ‘বেদের মেয়ে জোসনা’মাইল ফলক হয়ে আছে ছবির জগতে, একই ভাবে ‘রঙ্গিন রূপবান’সহ আরো অসংখ্য ছবি আছে, যা দর্শক পছন্দ করেছে। আশা করি এটাও করবে।

এ ছবিতে রাকার নায়ক হিসেবে রয়েছেন শাহেন শাহ, সাইফ খান। এছাড়াও আরও অভিনয় করেছেন, উজ্জ্বল, ড্যানি সিডাক, সাদেক বাচ্চু, রেবেকা, শিমু আহমেদ, শাহেন শাহ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *