কানে যাচ্ছে পোড়ামন ২

কথা ছিল গেল পয়লা বৈশাখকে কেন্দ্র করে চলতি মাসে মুক্তি পাবে ‘পোড়ামন ২’। কিন্তু হলো না। মুক্তি পায়নি। একাধিক সিনেমার ভিড়ে ছবিটি আর মুক্তি দেয়া সম্ভব হয়নি। এবার ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিডিমডিয়া জানালেন নতুন খবর। ছবিটি এবার ফ্রান্সে প্রথম প্রদর্শনী করতে যাচ্ছে। প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে প্রাপ্ত খবরে জানা গেল ছবিটির প্রথম প্রদর্শনী হতে যাচ্ছে কান চলচ্চিত্র উৎসবের ৭১তম আসরে।

ইতোমধ্যে ছবিটির ইংরেজি টাইটেল রাখা হয়েছে ‘হেল অ্যান্ড হেভেন’। ১৩ মে ফ্রান্স সময় বেলা সাড়ে ৩টায় কান চলচ্চিত্র উৎসবের ফিল্ম মার্কেটে প্রদর্শিত হবে ছবিটি। উৎসবের মূল পর্ব নয়। আগে থেকেই এ উৎসবে বিভিন্ন দেশের নির্মাতারা সিনেমার বাজার খোঁজার জন্য এ প্লাটফর্ম ব্যবহার করে সেখানে প্রদর্শিত হবে । এখানে প্রযোজকরা হল ভাড়া করে নিজেদের ছবি দেখিয়ে থাকেন। আর আগেও এখানে বাংলাদেশ থেকে অনেক ছবি দেখানো হয়েছে। এই প্লাটফর্মে অজ্ঞাতনামা ও নিঃস্বার্থ ভালোবাসা প্রদর্শিত হয়েছে।

‘পোড়ামন ২’ ছবিটি পরিচালনা করেছেন রায়হান রাফি। এই ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটছে টিভি পর্দার প্রিয়মুখ সিয়ামের। তার বিপরীতে রয়েছেন পূজা চেরি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *