সানিয়ার গোপন তথ্য ফাঁস!

সানিয়া মির্জা যে অন্তঃসত্ত্বা এই খবর আর নতুন নয়। নিজেই জানিয়েছিলেন এই টেনিস তারকা তার মা হওয়ার খবর। অভিনব সোশ্যাল মিডিয়া-পোস্টের মাধ্যমে তিনি এই খুশির খবরটি জানান দিয়েছিলেন। সানিয়া মির্জা নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেছিলেন, যা অনেকটা খেলোয়াড়দের লকাররুমে যেমন পরপর লকার থাকে, অনেকটা সেরকমই।

তবে ঘটনা হল, সানিয়া নিজের গর্ভাবস্থার খবর লুকিয়ে রেখেছিলেন। সেই কথাই এবার ফাঁস করলেন সানিয়ার বান্ধবী ফারহা খান। যিনি আবার বলিউডের বিখ্যাত কোরিওগ্রাফার। সানিয়া মির্জা নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেছিলেন। অনেকটা খেলোয়াড়দের লকাররুমে যেমন পরপর লকার থাকে, অনেকটা সেরকমই।

আর সেখানেই দেখা গিয়েছিল ঝুলছে তিনটি পোশাক। দু’পাশের দু’টি বড় এবং মাঝেরটি ছোট। বড় দু’টির একটিতে লেখা মির্জা আর অন্যটায় মালিক। মধ্যের খুদে পোশাকের নিচে লেখা মির্জা-মালিক। এভাবেই সন্তান আগমনের সুখবর ভাগ করে নিয়েছিলেন ভারতীয় টেনিসের গ্ল্যামার গার্ল।

খান, ‘শেষ পর্যন্ত বিষয়টা এত লম্বা সময় গোপন রাখা সত্যিই অনেক কষ্ট সাধ্য ছিল।’ পালটা তাব্বু আবার লেখেন, ‘তাও তোমার কাছ থেকে।’ তব্বুর জবাবে ফারাহ খান ফের লেখেন, ‘শুভেচ্ছা! ঈশ্বরের কাছে ধন্যবাদ যে তোমরা শেষ পর্যন্ত খবরটি প্রকাশ করেছ। এমন সুখবর এতদিন চেপে রাখাটা কষ্টকর।’

ফারাহ খানের এই টুইটটি মঙ্গলবার পর্যন্ত ২১৯বার রিটুইট করা হয়েছে। লাইকের সংখ্যা ৪২৩৮। কমেন্টের সংখ্যা ১০০-এর কাছাকাছি।

ফারাহ খানের মন্তব্য থেকেই স্পষ্ট সানিয়া বেশ কিছুদিন নিজের গর্ভধারণের বিষয়টি গোপন রেখেছিলেন। আর খবরটি আগেই জানতেন ফারাহ খান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *