সঞ্জয়ের জীবনের যে বিতর্কিত ঘটনাগুলি সঞ্জু’তে নেই

সঞ্জয় দত্তের জীবন এককথায় বর্ণময়। হাজারো বিতর্কে ভরপুর। যার কিছুটা দেখা যাবে সঞ্জয়ের বায়োপিক সঞ্জুতে। তবে বলিউড সূত্রে জানা যাচ্ছে সঞ্জয়ের জীবনের অনেক কিছুই নাকি বাদ যাচ্ছে বায়োপিক থেকে। কী সেগুলো দেখে নিন

বন্দুক-প্রেম: অনেকেই শুনে থাকবেন সঞ্জয় দত্তের বন্দুকের প্রতি একটা আলাদাই প্রীতি ছিল। আর এই মাত্রাছাড়া বন্দুক-প্রেমের জন্য অনেক বিতর্ক এবং সমালোচনাও হয়েছে তাকে ঘিরে। তাঁর লাইসেন্স প্রাপ্ত বন্দুক ছিল। এ ছাড়া তাঁর বাড়ি থেকে একে-৪৭ উদ্ধার হওয়ার ঘটনা নিয়েও তৈরি হয় বিতর্ক। এগুলো ছাড়াও শোনা যায় তাঁর নাকি গুলি করে কাচের গ্লাস ভাঙার অভ্যাস ছিল। বায়োপিক থেকে এই বন্দুক প্রীতির বিষয়টি বাদ যাচ্ছে বলে শোনা যাচ্ছে।

অন্ধকার জগতের সঙ্গে যোগাযোগ: আন্ডারওয়ার্ল্ড ডন ছোটা শাকিলের সঙ্গে তাঁর ঘনিষ্ঠ যোগাযোগ ছিল বলে শোনা যায়। সংবাদমাধ্যমের খবরে তাঁর সঙ্গে অন্ধকার জগতের যোগাযোগের এরকমই খবর সামনে আসে। তা নিয়ে অনেক সমালোচনা হয়ে। কিন্তু বায়োপিকে এ সম্বন্ধে কিছু দেখানো হয়নি বলে জানা গেছে।

সহ-অভিনেতাদের সঙ্গে ঝামেলা: খুব বেশি হয়ত আলোড়ন সৃষ্টি করেনি এই বিষয়টা, তবে অনেক সহ-অভিনেতার সঙ্গে তাঁর ঝামেলা হত বলে শোনা যায়। প্রথমে সালমান খান এবং পরে গোবিন্দর নাম নিয়ে গুঞ্জন ওঠে। যদিও এই বিষয়টাও সম্ভবত তাঁর বায়োপিয়ে দেখানো হয়নি।

টিনা মুনিমের সঙ্গে প্রেম: টিনা মুনিমের সঙ্গে তাঁর সম্পর্কও নাকি স্পষ্টভাবে দেখানো হবে না বায়োপিকে। তবে এ নিয়ে দ্বিমত রয়েছে। কোনও কোনও সংবাদমাধ্যমের দাবি, বায়োপিকে টিনা মুনিমের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সোনম কপূরকে। এটা ঠিক না ভুল পরিচালক অবশ্য তা নিয়ে এখনও মুখ খোলেননি।

রাজকুমার হিরানী পরিচালিত ‘সঞ্জু’ ছবিতে নাম ভূমিকায় অভিনয় করছেন রণবীর কাপুর। ছবিটি মুক্তি পাচ্ছে আগামি ২৯ জুন। সেদিনই সব প্রশ্নের উত্তর পাওয়া যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *