৫০ বসন্ত পেরিয়ে যাওয়া রাতে ওমর সানী

জীবনের ৫০টি বসন্ত পেরিয়ে এলেন ওমর সানী। দীর্ঘ এ জীবনে অনেক বিষয়েই অভিজ্ঞতা হয়েছে তার।সিনেমার নায়ক হিসেবে কাজ শুরুর পর থেকে পেয়েছেন মানুষের ভালোবাসা। ৬ মে এ তারকার জন্মদিন। দিনটি খুব একটা আয়োজন করে পালন করা হয়না। কারণ এপ্রিল আর মে এ দুটি মাসে তিনি তার বাবা মুজিবুর রহমান ও মা মনোয়ারা মুজিবকে হারিয়েছিলেন। তাই নিজের জন্মের মাসে জন্মদিনে যেখানে তার খুউব আনন্দে থাকার কথা সেখানে স্বাভাবিকভাবেই তার মন খারাপই থাকে। কিন্তু তবুও পারিপার্শ্বিক নানান কিছু ভেবে স্ত্রী, সন্তানদের কথা ভেবে জন্মদিনে কিছু না কিছুর আয়োজন করাই হয়ে যায় তার। গত রাত ১২ বাজতেই কেক কেটে পালন করা হয় ওমর সানীর জন্মদিন। এসময় মৌসুমী, ছেলে ফারদিন ও কাছের কয়েকজন উপস্থিত ছিলেন।

এ ছাড়াও আজ চিত্রনায়ক ওমর সানী তার জীবনের ৫০ বছর পূর্ণ করা উপলক্ষ্যে সবাইকে নিয়ে দিনটি ভিন্নভাবে উদযাপন করার উদ্যোগ নিয়েছেন। সহধর্মিনী প্রিয়দর্শিনী মৌসুমী, ছেলে ফারদিন ও আদরের মেয়ে ফাইজাহ’র সার্বিক সহযোগিতায় তিনি আজকের জন্মদিনটি বিশেষভাবে উদযাপন করবেন। শিল্পী ও সাংবাদিক ও কাছের সবাইকে দাওয়াত করা হয়েছে। সবাইকে নিয়েই দিনটি উদযাপন করা হবে।

নিজের জন্মদিন প্রসঙ্গে ওমর সানী বলেন,‘ আমাদের চলচ্চিত্রের সার্বিক অবস্থা এখন খুউব বেশি ভালো নয়। এই অবস্থা থেকে আবার হয়তো ভালো অবস্থানে আসবে, তখন হয়তো আমি থাকবোনা। কিন্তু আমার বিশ্বাস আমাদের চলচ্চিত্রের সুদিন অবশ্যই ফিরে আসবে। আমি বিশ্বাস করি মানুষ মরনশীল। আজ আছি, কাল নেই। তাই আমার এবারের জন্মদিনে আমি চাচ্ছি আমার চলচ্চিত্র পরিবারের সবার সঙ্গে যেন দেখা হয়। আমরা যেন কিছুটা সময় একে অন্যের সঙ্গে ভালোভাবে কাটাতে পারি, সময়টা যেন আনন্দঘন হয়ে উঠে। এই ভালোলাগার মুহুর্তটুকু যেন বহুবছর আমাদের হৃদয় থেকে হৃদয়ে থেকে যায়। মহান আল্লাহর কাছে অসীম কৃতজ্ঞতা যে তিনি আমাকে সুস্থ রেখেছেন, আমাকে সুন্দর একটি পারিবারিক জীবন উপহার দিয়েছেন। আমার বাবা মা’কে যেন আল্লাহ বেহেস্ত নসীব করেন।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *