বিমানে একাধিক পদে নিয়োগ

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স চুক্তিভিত্তিক জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই বাহিনীতে দুটি পদে দুজনকে নিয়োগ দেওয়া হবে।

পদের নাম

ম্যানেজার- ইনফরমেশন টেকনোলজি (আইটি) ও ম্যানেজার- সফটওয়্যার অ্যান্ড প্রোগ্রামিং

যোগ্যতা

ম্যানেজার- ইনফরমেশন টেকনোলজি (আইটি)

পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। প্রার্থীকে কম্পিউটার সায়েন্স/কম্পিউটার ইঞ্জিনিয়ারিং/ইনফরমেশ টেকনোলজি/সিআইএস/প্রোগ্রামিং/সফটওয়্যার ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক উত্তীর্ণ হতে হবে। স্নাতকে অন্তত দুটি প্রথম শ্রেণি/বিভাগ থাকতে হবে। জিইডি ডিগ্রি এবং শিক্ষাজীবনে কোনো তৃতীয় শ্রেণি/বিভাগ গ্রহণযোগ্য হবে না। উল্লেখিত বিষয়ে মাস্টার্স উত্তীর্ণরা অগ্রাধিকার পাবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে ন্যূনতম পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। চাকরির বয়সসীমা ৩৫ থেকে ৪৫ বছর। প্রার্থীকে অবশ্যই মেডিকেলে ফিট হতে হবে।

বেতন

এক লাখ ২০ হাজার টাকা।

ম্যানেজার- সফটওয়্যার অ্যান্ড প্রোগ্রামিং

পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। প্রার্থীকে কম্পিউটার সায়েন্স/কম্পিউটার ইঞ্জিনিয়ারিং/ইলেক্ট্রিক্যাল অথবা ইলেক্ট্রনিকস ইঞ্জিনিয়ারিং/ইনফরমেশ টেকনোলজি/সিআইএস/প্রোগ্রামিং/সফটওয়্যার ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক উত্তীর্ণ হতে হবে। স্নাতকে অন্তত দুটি প্রথম শ্রেণি/বিভাগ থাকতে হবে। জিইডি ডিগ্রি এবং শিক্ষাজীবনে কোনো তৃতীয় শ্রেণি/বিভাগ গ্রহণযোগ্য হবে না। উল্লেখিত বিষয়ে মাস্টার্স উত্তীর্ণরা অগ্রাধিকার পাবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে ন্যূনতম পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। চাকরির বয়সসীমা ৩৫ থেকে ৪৫ বছর। প্রার্থীকে অবশ্যই মেডিকেলে ফিট হতে হবে।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীদের পূর্ণ জীবনবৃত্তান্তসহ আবেদনপত্র ‘হিউম্যান রিসোর্সেস ডিপার্টমেন্ট, বিমান বাংলাদেশ এয়ারলাইনস লিমিটেড, হেড অফিস বলাকা, কুর্মিটোলা, ঢাকা-১২২৯’ এই ঠিকানায় সরাসরি অথবা ডাকযোগে পাঠাতে হবে।

আবেদনের সময়সীমা

আগামী ২০ মে-২০১৮ পর্যন্ত আবেদন করা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *