ভারতীয় ক্রিকেটারের প্রেমে মজেছেন পাকিস্তানি সাংবাদিক

সীমান্ত সমস্যা নিয়ে উত্তপ্ত ভারত-পাকিস্তান। যার রেশ পড়েছে খেলাধুলাতেও। যে কারণে ইচ্ছে থাকা সত্ত্বেও আইপিএলে খেলতে পারছেন না পাকিস্তানের তারকা ক্রিকেটাররা। তাই বলে যে পাকিস্তানে আইপিএলের উত্তাপ নেই, সেটা বলা যাবে না।

আইপিএলের খেলা দেখে ‘প্রেম পড়েছেন’ পাকিস্তানের এক টিভি উপস্থাপক জায়নাব আব্বাস। কিংস ইলেভেন পাঞ্জাবের ওপেনার লোকেশ রাহুলের খেলায় মুগ্ধ তিনি।

রাহুলের মুগ্ধ হওয়ার বেশ কারণও আছে। আইপিএলের চলমান ১১তম আসরে অসাধারণ খেলে যাচ্ছেন ব্যাঙ্গালুরুতে জন্ম নেয়া ২৬ বছর বয়সী এই ওপেনার। ১০ ম্যাচে ৫৮.৮৭ গড়ে ৪৭১ রান নিয়ে আইপিএল শীর্ষে রয়েছেন রাহুল।

মঙ্গলবার রাজস্থান রয়্যালসের বিপক্ষে ১৫৯ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে ৯৫ রানের ইনিংস খেলেন পাঞ্জাবের ওপেনার রাহুল। তার ইনিংসটি ১১টি চার ও দুটি ছক্কায় সাজানো। টুইটারে পাঞ্জাবের এই ওপেনারের ভূয়সী প্রশংসা করে জয়নাব লেখেন, রাহুলের ব্যাটিং অসাধারণ, টাইমিং চোখ ধাঁধানো।

তার এমন টুইটের পর অনেকেই বলাবলি করছেন, ভারতীয় তারকা ক্রিকেটারদের মধ্যে বিরাট কোহলি, রোহিত শর্মা, মহেন্দ্র সিং ধোনিদের বাদ রেখে কেন রাহুলের প্রশংসা করলেন পাকিস্তানের এ সুন্দরী। তাহলে পাকিস্তানের এই উপস্থাপিকা কি রাহুলের প্রেমে মজেছেন?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *