প্রস্তুত হচ্ছেন শাকিব-বুবলী

ঢাকাই ছবির সুপারস্টার শাকিব খান। উৎসবে তার অভিনীত ছবি দর্শকদের মাঝে উৎসবের আমেজ বাড়িয়ে দেয় বহুগুণ। তাই বিগত বেশ ক’বছর ধরে হল মালিকরা এ নায়কের অভিনীত ছবির হলে চালানোর জন্যই মুখিয়ে থাকেন। কারণ শাকিব খানের ছবি মানেই যেন প্রেক্ষাগৃহগুলোতে দর্শকদের উপচেপড়া ভিড়। আগামী তাই শাকিব খান অভিনীত মুক্তির জন্য প্রস্তুত হচ্ছে একাধিক ছবি। এর মধ্যে রয়েছে উত্তম আকাশ পরিচালিত ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’ এবং আশিকুর রহমানের ‘সুপার হিরো’।

দুটি ছবিতেই নায়িকা হিসেবে রয়েছেন শবনম বুবলী। ছবি দুটির মধ্যে ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’ ঈদে যে মুক্তি পাবে এটা প্রায় নিশ্চিত করেছেন ছচিটির প্রযোজনা সংস্থা শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান। তিনি বলেন, সবকিছু ঠিক থাকলে ঈদুল ফিতরে মুক্তি পাবে ‘চিটাগাইঙ্গা পোয়া, নোয়াখাইল্যা মাইয়া’। ইতোমধ্যে সেই প্রস্তুতিও শুরু হয়েছে। আমরা ছবিটির সেন্সর হওয়ার পরই চ‚ড়ান্ত প্রচারণায় নামবো।’ অন্যদিকে বুবলী জানান, সুপার হিরো দারুন একটি গল্প। এ ছবিতে তাকে অ্যাকশনকন্যা হিেেসবই দেখা যাবে। তবে ছবিটির শুটিং এখনও কিছুটা বাকি রয়েছে বলে জানান তিনি। ’

তবে ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠানের বরাতে জানা গেছে ছবিটি ঈদে মুক্তির জন্যই নির্মাণ করা হচ্ছে। শুটিং শেষ করে শিগগিরই ছবিটি সেন্সরে জমা দেয়া হবে। দুটি ছবিতে আলাদা আলাদাভাবে উপস্থাপিত হবেন শাকিব-বুবলী। চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়অ ছবিতে নায়ককে দেখা যাবে চট্টগ্রামের বুলিতে, আর নায়িকার ঠোঁটে শোনা যাবে নোয়াখালীর আঞ্চলিক ভাষা। এ ছবিতে আরও আছেন মৌসুমী ও ওমর সানী। সুপারহিরো একটি মিশন নির্ভর ছবি। এতে শাকিব বুবলী দু’জনকেই মারকুটে দেখা যাবে। কারণ এটি থ্রিলারধর্মী ছবি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *