বাপের বড় পোলা আসছে ঈদে

এবারের ঈদে ‘ বাপের বড় পোলা’ শিরোনামের নতুন এবং ব্যতিক্রমী গা নিয়ে আসছেন পপস¤্রাজ্ঞী মততাজ। বেলাল খানের সুরে সম্প্রতি গানটিতে কণ্ঠ দিলেন মমতাজ। গানটির ভিডিও নির্মাণ করা হচ্ছে বলে জানিয়েছেন বেলাল খান। গানটির কথা লিখেছেন সোমেশ্বর অলি। মমতাজ ছাড়াও গানটির বিশেষ অংশে বলাল খানও কণ্ঠ দিয়েছেন।

 

গানটির এখন ভিডিও নির্মাণ করা হচ্ছে। ভিডিও নির্মাণ করছেন সৌমিত্র ঘোষ ইমন এবং এর মিউজিক আয়োজন করেছেন তুহিন আল আমিন ও মার্শেল। গানটি প্রসঙ্গে বেলাল খান বলেন, ‘আবারও মমতাজ আপার সাথে কাজ করেছি, তার সঙ্গে গেয়েছি, এটি আমার জন্য বিশেষ প্রাপ্তি। আপা খুব যতœ করে গানটি কণ্ঠে তুলেছেন।

গান শুনলেই সেটি বোঝা যাবে। আর ভিডিওতেও চমক থাকছে।’ ম্যাক্স ব্যাগ এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে ঈদের আগেই উন্মুক্ত হবে ‘বাপের বড় পোলা’ গানটি। শুধু কণ্ঠই নয় এর পাশাপাশি গানটির ভিডিওটিতে পারফর্ম করবেন মমতাজ। এছাড়াও এ সময়ের জনপ্রিয় একাধিক অভিনয়শিল্পীও থাকছেন ভিডিওটিতে। গান ও পুরো আয়োজন নিয়ে মমতাজ বলেন, ‘ঈদ উৎসবকে প্রাধান্য দিয়ে গানটির পরিকল্পনা করা হয়েছিলো। আয়োজনও সেভাবেই সম্পন্ন হচ্ছে। আমার বিশ্বাস, ভক্তদের ঈদের আনন্দ বাড়িয়ে দেবে এই গান।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *