খালেদা জিয়ার সঙ্গে লড়বেন হিরো আলম

বগুড়া-৬ আসনে লড়ার জন্য বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার পক্ষে মনোনয়ন ফরম কিনেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

সোমবার (১২ নভেম্বর) সকালে বিএনপির নয়াপল্টনের দলীয় কার্যালয় থেকে তিনি খালেদা জিয়ার পক্ষে মনোনয়ন ফরম কিনেন।

অন্যদিকে একই আসনে জাতীয় পার্টির হয়ে মনোনয়ন ফরম কিনেছেন এ সময়ের আলোচিত মডেল-অভিনেতা হিরো আলম।

সোমবার (১২ নভেম্বর) বিকালে জাতীয় পার্টি (জাপা) থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন হিরো আলম। এ সময় তার সঙ্গে ছিলেন অভিনেতা সোহেল রানা।

মনোনয়নপত্র সংগ্রহের পর হিরো আলম সাংবাদিকদের বলেন, ‘আমি আগে থেকেই একটু বেশি সাহসী তা তো আপনারা জানেনই। আমার জীবনে ব্যর্থতা বলতে কিছু নেই। ইনশাল্লাহ এখানেও আমি আশাবাদী।’

বগুড়ার এক সময়কার আলোচিত ডিস ব্যবসায়ী হিরো আলম বলেন, ‘আমি নিজে গরিব, আমি গরিবের কষ্ট বুঝি। মানুষের উপকারে আসার চেষ্টা করি সব সময়। অসংখ্য মানুষের ভালোবাসা পেয়ে আমি আজকের হিরো আলম হয়েছি। নিজের জনপ্রিয়তা দিয়েই এমপি হতে চাই। আমার গর্ব আমি বগুড়ার সন্তান। তাই বগুড়া নিয়েই আমার স্বপ্ন বেশি। আমি এলাকার মানুষের সঙ্গে থাকতে চাই।’

বগুড়ায় ক্যাবল সংযোগ স্থাপনের ব্যবসা রয়েছে আশরাফুল আলম ওরফে হিরো আলমের। সেই সুবাদেই তিনি নিজের স্থানীয় সংযোগগুলোতে প্রচারের জন্য কিছু মিউজিক ভিডিও তৈরি করেছিলেন বিভিন্ন সময়, যা গত বছরের মাঝামাঝি সময়ে ইউটিউবে ছড়িয়ে পড়ে। দেশজুড়ে হিরো আলমের ভিডিও নিয়ে কৌতুক শুরু হয়। সামাজিক যোগাযোগমাধ্যমগুলোয় তার ভিডিও নিয়ে দেশে ও দেশের বাইরে ট্রল হয়।

গত বছরে ফেসবুক ও ইউটিউবে তুমুল ঝড় তুলেছিলেন এই হিরো আলম। জাতীয় দলের ক্রিকেটার, তারকা অভিনেতাদের সঙ্গে সেলফি তোলাসহ নানা কারণে তিনি আলোচিত হন মূলধারার গণমাধ্যমেও। শুধু তাই নয়, ইন্টারনেটে খোঁজার ক্ষেত্রে বলিউড তারকা সালমান খানকে পেছনে ফেলেন হিরো আলম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *