নকল মেহজাবিন থেকে সাবধান!

লাক্স তারকা মেহজাবীন চৌধুরী। এ সময়ের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। বহুবছর ধরে শোবিজে অঙ্গনে কাজ করছেন। তার ভক্তের সংখ্যাও নেহাৎ কম নয়। সেসব ভক্ত নিয়মিত ফলো করে মেহজাবিনকে। তার নাটক যেমন দেখেন ভক্তরা। তেমনি তার জন্য কিছু করতে পারলেও নিজেকে ধন্য মনে করে বহু ভক্ত। তবে তাদের জন্য শঙ্কার খবর হলো, তাদের ধোকা দিয়ে বোকা বানিয়ে টাকা বাগিয়ে নেওয়ার পাঁয়তারায় মেতেছে একটি প্রতারক চক্র। মেহজাবিনের নামে একাধিক ভুয়া ফেসবুক আইডি খুলে টাকা চাইছেন তারা। প্রিয় নায়িকার আবদার মনে করে সরল মনে কেউ কেউ টাকাও দিচ্ছেন। বিষয়টি নজর এড়ায়নি মেহজাবিনেরও। আর তাইতো এমন হীন প্রতারকদের কাছ থেকে সবাইকে সাবধান থাকার অনুরোধ জানালেন নায়িকা নিজেই।

নিজের আসল আইডি থেকে ভুয়া ফেসবুক আইডির বেশ কয়েকটি স্ক্রিনশট প্রকাশ করেন। যেখানে একটা স্কিনশটের চ্যাটবক্সে আছে, মেহজাবিন: তুমি ১৫০০০ দিতে পারবে। খুব দরকার পরেছে। ভক্ত: ওকে আপু। আমি এক ঘন্টার মধ্যে দিয়ে দিচ্ছি। মেহজাবিন: একঘন্টা! ৩০ মিনিটের মধ্যে দেখ। আমি খুব ঝামেলায় আছি।

প্রতারণামূলক এমন স্ক্রিনশট প্রকাশের পাশাপাশি ভক্তদের উদ্দেশ্যে মেহজাবীন তার ফেসবুক পাতায় লিখেছেন, দয়া করে এই আইডিগুলো থেকে সাবধানে থাকবেন। এই আইডি ইউজাররা আমার নামে নকল/ফেইক আইডি খুলে টাকা ও আর্থিক সাহায্য চাইছে। এদের থেকে সাবধান হতে অনুরোধ করছি। অনুগ্রহ করে এমন মেসেজ পেলে আমাকে জানাবেন কিংবা রিপোর্ট করবেন।

মেহজাবিন বলেন, আমার একটি নিজস্ব ফেসবুক আইডি আছে যেটি ফেসবুক কর্তৃপক্ষ থেকে ভেরিফায়েড। এই আইডির অনুসারী পাঁচ লাখ ৫০ হাজারের বেশি। এছাড়া একটি ফ্যান পেজ রয়েছে যেখানে তিন লাখ ৮৫ হাজারের মতো অনুসারী আছে। শুধু এই দুটি আমি নিয়ন্ত্রণ করি। এছাড়া ফেসবুকে আমার নামে বাকি যত আইডি রয়েছে তার সবই ভুয়া। তাছাড়া আমি কখনো কোন ভক্তের কাছে কিছু চাইনি। আর চাইবোও না আশা করি। টাকা তো না-ই। তাই এগুলো থেকে সাবধান হতে অনুরোধ করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *