ত্রিমুখী প্রেম : স্কুলছাত্রীকে ফেসবুক লাইভে এনে মারধর!

প্রেমের সম্পর্কের জেরে এক স্কুলছাত্রীকে মারধরের দৃশ্য ফেসবুকে লাইভ করায় ছয় যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে বরিশাল নগরীতে। শুক্রবার দুপুরে ওই ছয় যুবককে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের অপরাধ ও মিডিয়া শাখার সদস্য ওবায়দুল হক জানান, প্রেমের সম্পর্কের জের ধরে গত ১৮ নভেম্বর ওই স্কুলছাত্রীকে গ্রেফতার তানভিরসহ অন্যরা নগরীর শেষ প্রান্তে শহীদ আব্দুর রব সেরনিয়াত (দপদপিয়া) সেতুর ঢালে ডেকে নেয়। সেখানে ফেসবুক লাইভ করে স্কুলছাত্রীকে সকলে মিলে মারধর করে। ভিডিওটি ফেসবুকে ভাইরাল হলে বিষয়টি মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার মাহফুজুর রহমানের নজরে আসে। তার নির্দেশে বৃহস্পতিবার রাতে নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হচ্ছে- তানভির হোসেন আরিফ, ইমরান হোসেন তুষার, তাজবির রায়হান, তাজিবুল হাসান সায়েম, ফয়সাল হোসেন ও সিয়াম হোসেন। তাদের বাড়ি নগরীর বিভিন্ন এলাকায় ।

কোতোয়ালি মডেল থানা পুলিশের পরিদর্শক মো. আসাদ জানান, এ ঘটনায় ভুক্তভোগী ওই স্কুলছাত্রীর বাবা কোতোয়ালি মডেল থানায় ডিজিটাল নিরাপত্তা আইন এবং নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। ওই মামলায় শুক্রবার দুপুরে গ্রেফতারদের আদালতে সোপর্দ করা হলে বিচারক তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

তিনি আরও জানান, ঘটনার সাথে জড়িত পলাতক বাকি দুইজনকেও গ্রেফতারে পুলিশের সাইবার ক্রাইম টিম কাজ করছে।

গ্রেফতার যুবকদের স্বজনরা জানান, ওই মেয়রে চরিত্র বলতে কিছু ছিল না। ওই মেয়ে তিন যুবকের সঙ্গে একই সঙ্গে প্রেম করে আসছিল। সম্প্রতি বিষয়টি ওই তিন যুবক জানতে পারে। এছাড়া প্রেমের সম্পর্কের কারণে ওই তিন যুবকের কাছ থেকে মেয়েটি টাকা ও দামি গিফট হাতিয়ে নিত। এসব কারণে মেয়েটির ওপর তাদের ক্ষোভের বহিঃপ্রকাশ ঘটেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *