নতুন বছরে ববির চমক

চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। ঢালিউডের অন্যতম অ্যাকশন নায়িকা হিসেবে পরিচিত। ভারতের রামুজি ফিল্ম সিটিতে নিজের ছবি টানা একমাস শুটিং শেষ করে দেশে ফিরেই নতুন ছবির ঘোষণা দেন তিনি। ছবির নাম ‘জঙ্গী’। ছবিটি পরিচালনা করবেন নিমার্তা ইফতেখার চৌধুরী।

সম্প্রতি একটি অভিজাত রেস্টুরেন্টে জন্মদিনের উৎসবে এসজি প্রোডাকশনের ব্যানারে মাহবুবা শাহরীনের প্রযোজনায় এই ছবিটির ঘোষণা দেয়া হয়। তার বিপরীতে বড়পদার্য় জুটি বঁাধতে যাচ্ছেন জনপ্রিয় অভিনয়শিল্পী ডি এ তায়েব। ইতিমধ্যে তিনি শুটিং শেষ করেছেন নতুন বছরের বৈশাখে মুক্তি প্রতীক্ষিত ছবি সাকিব সনেটের ‘নোলক’ ছবিটির। তার বিপরীতে অভিনয় করেছেন জনপ্রিয় তারকা চিত্রনায়ক শাকিব খান।

এ প্রসঙ্গে ইয়ামিন হক ববি বলেন, ডি এ তায়েবের মতো একজন জনপ্রিয় অভিনেতার সঙ্গে কাজ করতে যাচ্ছেন ভেবে সত্যিই ভালো লাগছে। ছবিটির গল্প তার কাছে খুব ভালো লেগেছে। এখন বিশ্ব চলচ্চিত্রের সঙ্গে সামঞ্জস্য রেখে কিছু নিমাের্ণর সময় এসেছে। আর টিকে থাকতে হলে ওসব একঘেয়ে ছবি থেকে বের হয়ে দশর্কদের ব্যতিক্রমী কিছু উপহার দিতে হবে। তবে ছবিটি বতর্মান দেশীয় প্রেক্ষাপট নিয়ে নিমার্ণ করা হবে।

তিনি চলচ্চিত্রে কাজ করতে এসে দশের্কর কাছে অনেক সমথর্ন পেয়েছেন। দশর্ক তার অভিনীত ছবি দেখেছেন বলেই তিনি আজ ববি। তিনি সেসব দশের্কর কাছে দোয়া ও ভালোবাসা চান। উল্লেখ্য, ববি অভিনীত প্রথম ছবি শুরু হয় অ্যাকশন ‘খেঁাজ-দ্য সাচর্’ দিয়ে। ছবিটি মুক্তির পর ২০১০ সালে ‘দেহরক্ষী’ সিনেমার মাধ্যমে একক নায়িকা হিসেবে প্রতিষ্ঠা পান। এই সিনেমায় সাফল্যের পর একের পর শাকিব খান, বাপ্পি চৌধুরী, সাইমন সাদিক, আনিসুর রহমান মিলন, কাজী মারুফসহ আরও অনেক নায়কের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন তিনি। নারীপ্রধান চলচ্চিত্রে কাজ করেই দশর্কমনে জায়গা করে নেন এই নায়িকা। এর মধ্যে রয়েছে ‘অ্যাকশন জেসমিন’, ’ ও ‘বিজলী’। একই সঙ্গে বিগ বাজেটের ‘বিজলী’র মাধ্যমে চলচ্চিত্র প্রযোজক হিসেবে নাম লিখিয়েছেন। এ ছাড়াও নতুন বছরে মুক্তি প্রতীক্ষিত আছে ববি অভিনীত ‘বেপরোয়া’ বাজেটের ছবিটি। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক রোশান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *