ফের সমালোচনার কবলে

মুম্বাইতে বাড়ি ভাড়া পাওয়া নিয়ে কটাক্ষের মুখে পড়তে হয়েছে তাঁকে, আবার কখনও তাঁর পরিচিতি নিয়ে তোলা হয় প্রশ্ন। এসবের মধ্যেও তিনি যখন শাহরুখ খানের ‘রইস’-এ আইটেম নম্বরে আগুন ঝরান, তখন ‘হাঁ’ করে তাঁর ক্যারিশমা দেখেছেন দর্শকরা। বুঝতেই পারছেন প্রাক্তন পর্ন তারকা সানি লিওনের কথা বলা হচ্ছে।

সম্প্রতি নিশা, নোয়া এবং এশার অর্থাত ৩ সন্তান এবং স্বামী ড্যানিয়েল ওয়েবারকে নিয়ে সুখে সংসার করছেন সানি লিওন। মহারাষ্ট্রের লাতুর থেকে নিশা নামে এক ছোট্ট মেয়েকে দত্তক নিয়ে নিজের সন্তান স্নেহে বড় করে তুলছেন সানি। এরপর সারোগেসির মাধ্যমে জন্ম হয় নোয়া এবং এশার নামে সানির আরও দুই সন্তানের।

৩ সন্তানকে কোলে নিয়ে এরপর সানি জানান, এবার তাঁর পরিবার সম্পূর্ণ। সন্তানদের বড় করে তোলার পাশাপাশি জনপ্রিয় রিয়েলিটি শো-এর বিচারক হিসেবেও দর্শকদের প্রশংসা কুড়োতে শুরু করেছেন সানি লিওন। সেই সঙ্গে চলছে তাঁর বিজ্ঞাপনের শুটিংসহ ম্যাগাজিনের ফটোশুট। শত ব্যস্ততার মাঝেও সানি যে তাঁর ভক্তদের ভুলে যান না, তা আরও একবার স্পষ্ট করলেন বলিউডের এই সুন্দরি নায়িকা।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন সানি লিওন। যেখানে তাঁর ঊর্ধাঙ্গ অনাবৃত দেখা যাচ্ছে। আর এই ছবি নিয়ে সমালোচনার কবলে পড়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *