ব্যস্ততা বাড়ছে পপির

হঠাৎ করেই ব্যস্ততা বেড়ে গেছে চিত্রনায়িকা পপির। ‘ইন্দুবালা’ ওয়েব সিরিজের কাজ শেষ হতে না হতেই নতুন চলচ্চিত্রের কাজ শুরু করতে যাচ্ছেন তিনি। এর মধ্যে নতুন দুটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। ছবি দুটির নাম এবং বিষয়বস্তু নিয়ে আপাতত কিছুই জানাতে রাজি নন পপি। তবে চলতি মাসের প্রথম সপ্তাহ থেকেই তিনি তার নতুন সিনেমা কাজী আমিরুল ইসলাম শোভা পরিচালিত ‘সেভ লাইফে’র কাজ শুরু করতে যাচ্ছেন। এ সিনেমায় পপিকে একটি চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয়ে দেখা যাবে। পপি বলেন, ‘যদিও এরই মধ্যে অনেকই সেভ লাইফের কাজ শুরু করে দিয়েছেন। ডিসেম্বরে আমার কাজ টানা শুরু হবে। ফায়ার ব্রিগেডে কমর্রত মানুষের চ্যালেঞ্জিং জীবন নিয়ে নিমির্ত হচ্ছে এই সিনেমা। তাই আমারও অনেক আগ্রহ সিনেমাটির কাজ শুরু করার। আমারও ইচ্ছে আছে সেই চ্যালেঞ্জের মুখোমুখি হওয়া মানুষগুলোর জীবন সম্পকের্ বিষদ জানার।’

পপির ‘কাটপিছ’ সিনেমারও কাজ শুরু হওয়ার কথা রয়েছে শিগগিরই। এটি পরিচালনা করবেন বুলবুল বিশ্বাস। এ ছাড়াও তিনি আরিফের নিদের্শনায় ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ সিনেমার কাজ নিয়েও ব্যস্ত রয়েছেন। চলতি মাসের শেষ দিনে পপি সাদেক সিদ্দিকীর নিদের্শনায় ‘সাহসী যোদ্ধা’ শুটিংয়ে অংশ নেবেন। তখন গানের দৃশ্যায়নে অংশ নেবেন তিনি। ‘ইন্দুবালা’ সিনেস্পটে প্রচার হবে।

গত সপ্তাহে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা সাদিকা পারভীন পপির প্রথম ওয়েব সিরিজ অনন্য মামুন পরিচালিত ‘ইন্দুবালা’র শুটিং শেষ হয়ে যাওয়ার কথা ছিল। কিন্তু ডাবিং শেষ হওয়ার পরও কিছু কাজ বাকি থেকে যায়। যে কারণে গত ২৩, ২৪ ও ২৫ নভেম্বর রাজধানীর অদূরে নবাবগঞ্জ সদরের একটি শুটিং বাড়ি ও তার আশপাশের বিভিন্ন লোকেশনে ‘ইন্দুবালা’র শুটিংয়ে অংশ নিতে হয় পপিকে। এ সময় তার সঙ্গে শুটিংয়ে আরো অংশ নেন শহীদুজ্জামান সেলিম, অঁাচল, জামিলুর রহমান শাখা, আবু সাঈদ, সিয়াম নাসিরসহ আরো বেশ ক’জন।

আসন্ন নিবার্চন নিয়ে কী ভাবছেন? উত্তরে পপি জানান, নিবার্চনে আমার একটাই প্রত্যাশা। আমাদের সবার নেতা বিশেষ করে চলচ্চিত্র পরিবারের নেতা মিয়াভাইখ্যাত ফারুক ভাইকে নিবার্চনে জিততে হবে। তিনি জিতলে আমাদের চলচ্চিত্রের এই দুদির্ন থাকবে না। চলচ্চিত্রের আকাশ থেকে কালো আঁধার কেটে গিয়ে নতুন সূযর্ উঠবে। তাই আমরা যারা চলচ্চিত্রের বাসিন্দা, আমরা সবাই চাই, ফারুক ভাই নিবার্চনে জয় লাভ করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *