০১৪ চালু, বিনামূল্যে সিম পাচ্ছে বাংলালিংক গ্রাহকেরা

বাংলালিংক আনুষ্ঠানিকভাবে নতুন নম্বর সিরিজ ০১৪ চালু করেছে। বৃহস্পতিবার বাংলালিংক প্রধান কার্যালয়ে ০১৪ সিরিজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিটিআরসি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান জহুরুল হক।

তিনি ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বারকে ০১৪ নম্বর সিরিজ থেকে প্রথম কল দিয়ে আনুষ্ঠানিক উদ্বোধন করেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলালিংক-এর চিফ এক্সিকিউটিভ অফিসার এরিক অস, চিফ কর্পোরেট এ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স অফিসার তাইমুর রহমান, চিফ কমার্সিয়াল অফিসার রিতেশ কুমার সিং ও উচ্চ পদস্থ কর্মকর্তাবৃন্দ।

বাংলালিংক-এর ০১৯ সিরিজের প্রিপেইড ব্যবহারকারীরা এনআইডি ভেরিফিকেশনের মাধ্যমে বিনামূল্যে ০১৪ সিরিজের সিম সংগ্রহ করে দুইটি বাংলালিংক নম্বরের মধ্যে ৫৪ পয়সা/মিনিট রেটে আজীবন কথা বলার বিশেষ সুযোগ পাবেন। এছাড়া ০১৪ সিরিজের নতুন নম্বরে প্রথম বার ৪৮ টাকা রিচার্জ করলে ৯০ দিনের জন্য যেকোনো অপারেটরে ১ পয়সা/সেকেন্ড রেটে কথা বলার সুবিধার পাশপাশি থাকছে ১জিবি ফ্রি ডেটা অফার।

প্রথম কলটি গ্রহণ করে মোস্তাফা জব্বার বলেন ০১৪ নম্বর সিরিজটি চালু করার জন্য আমি বাংলালিংককে আন্তরিকভাবে ধন্যবাদ জানাই। আমি আশা করি নতুন নম্বর সিরিজ নিয়ে ভবিষ্যতে বাংলালিংক-এর যাত্রা সফল হবে।

এরিক অস বলেন, ০১৪ নম্বর সিরিজ চালু করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। এ বছর গ্রাহকদের বাংলালিংক যেসব বিশেষ সুবিধা প্রদান করেছে তাতে এটি একটি নতুন সংযোজন। বাংলালিংক-এর নতুন ও দ্বিগুণ শক্তিশালী ডুয়েল ক্যারিয়ার নেটওয়ার্কের মাধ্যমে গ্রাহকরা এখন সম্পূর্ণ নতুন মাত্রার সেবা উপভোগ করতে পারছেন।

তিনি আরো বলেন, আমরা নম্বর, নেটওয়ার্ক সহ সকল বিষয়ে লেভেল প্লেয়িং ফিল্ড চাই। ৪জি, এমএনপি, সহ উন্নত মানের নেটওয়ার্ক সেবা দিয়ে যাচ্ছি। বাংলালিংক এর ব্যবসা এখন স্থিতিশীল রয়েছে ও ক্রমান্নয়ে উন্নতির দিকে যাচ্ছে বলে জানান এরিক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *