ক্রাইম রিপোর্টার পরী

ঢালিউডের সুন্দরী ও আলোচিত চিত্রনায়িকা পরীমনি। তার অভিনীত শেষ সিনেমা গিয়াস উদ্দিন সেলিমের ‘স্বপ্নজাল’। এসিনেমায় পরীকে দেখা গেছে সহজ-সরল এক মেয়ের ভূমিকায়। তবে নতুন করে একই নির্মাতার ভিন্ন একটি কাজে হাজির হচ্ছেন পরী। ‘প্রীতি’ নামের একটি ওয়েব স্বল্পদৈর্ঘ্যে দেখা যাবে তাকে।

এতে পরীর চরিত্রটি একেবারের বিপরীতমুখী। যার প্রমাণ মিলেছে ৯ ডিসেম্বর। এদিন অনলাইনে প্রকাশ পেয়েছে চলচ্চিত্রটির পোস্টার ও টিজার। বায়োস্কোপ অরিজিনালসের ফেসবুক পেজ ও ওয়েবসাইটে এসেছে এগুলো।

মাত্র কয়েক সেকেন্ডের টিজারে দেখা যায়, অগ্নিমূর্তি পরীমনিকে। কোনও এক কারণে রেগে থানা থেকে বের হয়ে যাচ্ছেন তিনি।
আলফা আই মিডিয়া প্রোডাকশনস লিমিটেডের ব্যানারে নির্মাণ এই ওয়েব ফিকশনের দৈর্ঘ্য ৩৭ মিনিট।

এ বিষয়ে পরীমনি বলেন, ‘‘প্রীতি’ চলচ্চিত্রের গল্পে রয়েছে রহস্যঘেরা এক রোমাঞ্চকর কাহিনি। এতে আমি অভিনয় করেছি প্রীতি নামের একজন ক্রাইম রিপোর্টারের ভূমিকায়। যে একদিন এক হত্যাকাণ্ডের রহস্য উন্মোচন করে। এই চরিত্রটির মধ্যে বেশ কয়েকটি শেড আছে। আর সেলিম ভাইয়ের সঙ্গে কাজের আনন্দটাই আলাদা।’

নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম বলেন, ‘প্রীতি একজন ক্রাইম রিপোর্টার। কিন্তু সমাজের অনেক অপরাধের ঘটনা সে প্রকাশ করতে পারে না। কারণ সে মেয়ে। কিন্তু প্রীতি হাল ছাড়ে না। দৃঢ় মনোবল নিয়ে সে এগিয়ে যায়।’

শাহরিয়ার শাকিল প্রযোজিত এই সিনেমাতে আরও অভিনয় করেছেন শ্যামল মাওলা, সূচনা আজাদ, শহীদুল আলম সাচ্চু, রহমত আলী, মোমেনা চৌধুরী, সুজাত শিমুল, কালিন্দী কণা, আমিরুল ইসলাম প্রমুখ।

আগামী ১৩ ডিসেম্বর অনলাইন প্ল্যাটফর্ম বায়োস্কোপ অরিজিনালসে অবমুক্ত হবে এটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *