খান ব্রাদার্সের নাচ ভাইরাল!

বলিউডজুড়ে উৎসব আর পার্টির আমেজ। গতকাল ছিল খ্রিস্ট ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব মেরি ক্রিসমাস বা বড়দিন। আগের রাত থেকেই তারকাদের আয়োজনে চলছে বিশেষ পার্টি। সেই পার্টি হয়ে উঠছে চাঁদের হাট। নেচেগেয়ে মাতাচ্ছেন বলি-সেলিব্রেটিরা।

এমনিতেই বলিউড সুলতান সালমান খানের পরিবার উৎসববান্ধব। একবার সালমান বলেছিলেন, কোনো উৎসব না থাকলে নিজেরাই একটি উপলক্ষ খুঁজে পার্টির আয়োজন করে তাঁর খানদান পরিবার। সেখানে বড়দিন উপলক্ষে পার্টি হবে না, এ তো কল্পনাতীত।

হলোও তাই। মঙ্গলবার রাতে সালমান হলেন তারকাবহুল পার্টির হোস্ট। খান বাড়িতেই হলো সেই আয়োজন। আর তাতে একসঙ্গে পা ঝাঁকালেন তিন ভাই—সালমান খান, সোহেল খান ও আরবাজ খান। ‘খান ব্রাদার্স’ নামে বলিমহলে পরিচিত তাঁরা। সেই নাচ এখন অন্তর্জালে ভাইরাল।

‘দাবাং’ তারকা সালমানের আয়োজনে অভিজাত পার্টিতে উপস্থিত ছিলেন খান পরিবারের সদস্য আর বলিউড বন্ধুরা। রাত যত বাড়তে থাকে, তত তারকাবহুল হয়ে ওঠে সেই পার্টি। একে একে যেতে থাকেন ক্যাটরিনা কাইফ, করণ জোহর, তুষার কাপুর, সালমানের বোন অর্পিতা খান শর্মা ও তাঁর স্বামী আয়ুশ শর্মা, সুনীল গ্রোভার, অমৃতা অরোরাসহ অনেকে।

পার্টিতে নজর কাড়েন সুপারস্টার শাহরুখ খানের ছোট্ট পুত্র আব্রাম খান।

উৎসবপ্রেমিক সালমান খান বড়দিনের আয়োজন খুব উপভোগ করেন। এ রাতে তিনি ভাইদের সঙ্গে বড়দিনের গানের তালে নাচলেন। তিন ভাইয়ের নাচ ভক্ত ও অনুরাগী মহলে আগুন ছড়িয়েছে।

আগের রাতে সমাজসেবী অনু দেওয়ানের দেওয়া পার্টিতে রোমানীয় প্রেমিকা ইউলিয়া ভানটুরকে সঙ্গে করে যোগ দেন ‘টাইগার জিন্দা হ্যায়’ অভিনেতা সালমান। সেই পার্টিও ছিল তারকাবহুল। ছিলেন কারিনা কাপুর খান, সাইফ আলি খান, কারিশমা কাপুর, মালাইকা অরোরা, করণ জোহর, শ্বেতা বচ্চন নন্দা, জয়া আখতার, গৌরী খান, অর্জুন কাপুরসহ অনেকে।

ক্যাটরিনা কাইফের দেওয়া পার্টিতেও গিয়েছিলেন সালমান খান। সেখানেও সঙ্গে ছিলেন ইউলিয়া ভানটুর।

সালমান খানকে পরে আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ সিনেমায় দেখা যাবে। এ ছবিতে তাঁর সঙ্গে জুটি বেঁধেছেন ক্যাটরিনা কাইফ। এতে আরো অভিনয় করেছেন দিশা পাটানি, টাবু, সুনীল গ্রোভার, নোরা ফাতেহি, জ্যাকি শ্রফসহ অন্যরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *