প্রতিবাদ করায় অভিনেত্রী অহনাকে ঝুলিয়ে নিয়ে গেলো ট্রাক ড্রাইভার

বেপরোয়া ট্রাকের ধাক্কায় মারাত্মক আহত হয়েছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী অহনা রহমান লাকী। তিনি বৃহস্পতিবার ভোররাতে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহত অহনাকে পরে উত্তরার ক্রিসেন্ট হাসপাতালে ভর্তি করা হয়। এ নিয়ে উত্তরা মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
ঘটনার সময় সঙ্গে থাকা অহনার ঘনিষ্ঠ বান্ধবী লিজা ইয়াসমীন মিতু বলেন, ‘বুধবার পুরান ঢাকায় একটি অনুষ্ঠান শেষে নিজে ড্রাইভ করে উত্তরার বাসায় ফিরছিলেন অভিনেত্রী অহনা। উত্তরা লেকড্রাইভ রোডের ৭ নম্বর সেক্টরে রাত সোয়া তিনটার দিকে পাথার বোঝাই একটি ট্রাক অহনার গাড়িকে চাপা দেয়। পরে অহনা এর প্রতিবাদ করতে গাড়ি থেকে নেমে আসে। এক পর্যায়  ট্রাক ড্রাইভার ও তার হেলপার নিচে না নেমে অহনাকে উত্তক্ত করতে থাকে। এর প্রতিবাদে অহনা ট্রাকের দরজায় উঠলে তাকে নিয়েই ট্রাকটি ১২ নম্বর সেক্টরের দিকে রওনা হয়। এ সময় ট্রাকের দরজায় ঝুলতে থাকা অহনা বাঁচাও বলে ডাক চিৎকার দিতে থাকে। এক পর্যায় বেপরোয়া গতিতে চলতে থাকা ট্রাকটি ব্রেক কষলে ট্রাকটি উল্টে গিয়ে অহনা ছিটকে পড়ে। পরে তাকে স্থানীয়রা হাসপাতালে ভর্তি করে। এ সময় পুলিশ ট্রাকটি আটক করতে পারলেও ড্রাইভার ও হেলপারকে আটক করতে পারেনি।’
তিনি জানান, ঘটনা এখানেই শেষ নয়, এখন তারা অভিযোগ না ওঠালে অহনাকে দেখিয়ে দেওয়ার হুমকিও দিচ্ছেন। এ অবস্থায় অহনা নিরাত্তাহীনতায় ভুগছেন।
বিষয়টি নিয়ে মামলার তদন্ত কর্মকর্তা সাব-ইন্সপেক্টর হুমায়ুন কবীর আজকালের খবরকে বলেন, ‘মামলাটি অবশ্যই আমরা গুরুত্বসহকারে দেখছি। কেউ-ই আইনের ঊর্দ্ধে নন, তাকে (অহনা) যে যারাই হুমকি দিক আমরা বিষয়টি তদন্তসাপেক্ষে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করব।’
এদিকে অহনার শারীরিক অবস্থা আশঙ্কাজনক বলে কর্তব্যরত চিকিৎসক জানিয়ে বলেন, দুর্ঘটনায় তার কোমরের হাড়ের সংযোগস্থলে চরম আঘাতপ্রাপ্ত হয়েছে। তিনি বর্তমানে উত্তরার ক্রিসেন্ট হাসপাতালে ৫১১ নং বেডে চিকিৎসাধীন রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *