আনিশার সঙ্গে গাইলেন ইমরান

হালের জনপ্রিয় কন্ঠশিল্পী ইমরান মানেই যেন নতুন কিছু। প্রতিবারই নানান চমক নিয়ে শ্রোতা দর্শকদের সামনে হাজির হয়েছেন তিনি। নতুন বছরের শুরুতেই ইমরান নিয়ে আসছেন তার নতুন গান। আর এই গানের মাধ্যমেই সংগীত জগতে সূচনা ঘটতে যাচ্ছে তরুণ এক কন্ঠশিল্পীর। ইমরানের হাত ধরেই নিজের প্রথম মৌলিক গান নিয়ে আসছেন আতিয়া আনিশা।

‘মেঘেরই খামে রোদের শিরোনামে/ভালোবাসি তোকে জানিয়ে দিলাম’ এমন মিষ্টি কথার রোমান্টিক গানটি লিখেছেন রবিউল ইসলাম জীবন। গানের সুর ও সংগীতায়োজন করেছেন ইমরান নিজেই। আর এই গানে ইমরানের সঙ্গে দ্বৈত কন্ঠ দিয়েছেন তরুণ প্রতিভাবান শিল্পী আনিশা।

সম্প্রতি কিছুদিন আগে রাজধানীর পুরান ঢাকা ও ঢাকার অদূরে দোহারে গানের ভিডিওর দৃশ্য ধারণ করা হয়। মিষ্টি রোমান্টিক ভালোবাসার গল্পে এই গানের ভিডিওতে মডেল হয়েছেন ইমরান ও আনিশা। দুই শিল্পীকে নিয়ে এই ভিডিওটি পরিচালনা করেছেন জনপ্রিয় নির্মাতা ভিকি জাহিদ।

ইমরান বলেন, খুবই সুন্দর ও মিষ্টি কথার রোমান্টিক একটা গান। আমার সঙ্গে গেয়েছেন ও মডেল হয়েছেন আনিশা। সে খুবই মেধাবী একজন শিল্পী, গানের গলাও দারুণ। আর ভিকি ভাইয়ের নির্মাণ মানেই তো টুইস্ট। বাকিটা চমক হিসেবে থাকুক।

নিজের প্রথম মৌলিক গানে সহশিল্পী হিসেবে এ সময়ের জনপ্রিয় কন্ঠশিল্পীকে পাওয়ায় বেশ উচ্ছ্বসিত আনিশা বলেন, এটা আমার জন্য অনেক বড় পাওয়া যে নিজের প্রথম গানেই এমন তারকাকে পাওয়া। আমি সত্যিই অনেক আনন্দিত। এছাড়া গানটি ডিএমএস থেকে প্রকাশ পাচ্ছে এটাও একটা পাওয়া।

অভিজ্ঞতা জানিয়ে তিনি বলেন, গানের কথাগুলো খুব সুন্দর আর একটা সুন্দর গল্পে এর ভিডিওচিত্র ধারণ করা হয়েছে। গানের মডেল হতে গিয়ে আমি অনেকটা নার্ভাস ছিলাম কারণ এটাই আমার প্রথম কাজ। সবার সহযোগীতায় সুন্দরভাবেই কাজটি শেষ করতে পেরেছি। আশা করছি সবার ভালো লাগবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *