সোহাগের জাদুতে পৃথিবীর পরী

গত বছরের শেষ দিকে শিশুদের নিয়ে শুরু হওয়া ‘গানের রাজা’ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনাল অনুষ্ঠিত হবে আজ। বিভিন্ন অডিশন, মেগা অডিশনের পর চূড়ান্ত পর্বের ৫ জন প্রতিযোগীর মধ্য থেকে আজ একজনের মাথায় উঠবে বিজয়ের মুকুট। শুক্রবার সন্ধ্যা ৭টা ৩১ মিনিট থেকে অনুষ্ঠানটি রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র থেকে সরাসরি সম্প্রচার করবে চ্যানেল আই।

শিশু শিল্পীদের পাশাপাশি অনুষ্ঠানে দেখা মিলবে একজন পরীর। না, তিনি কোনো রূপকথার পরী নন। তিনি আমাদের বাস্তবেরই পরী। হ্যাঁ, কথা বলছি হালের আলোচিত অভিনেত্রী পরীমণির কথা। তবে, অভিনয় নয়, অনুষ্ঠানে তিনি শিশুদের নিয়ে গানের তালে তালে নেচে মঞ্চ মাতবেন। পরীমনির সঙ্গে মঞ্চে পারফর্ম করবেন দেশের জনপ্রিয় কোরিওগ্রাফার ইভান শাহরিয়ার সোহাগ।

‘গানের রাজা’র গ্র্যান্ড ফিনালে অতিথি বিচারক হিসেবে থাকবেন উপমহাদেশের জনপ্রিয়সংগীত তারকা রুনা লায়লা। তার সঙ্গে বিচারক হিসেবে থাকবেন ‘গানের রাজা’র শুরু থেকে বিচারকার্য পরিচালনাকারী ইমরান মাহমুদুল ও সোমনূর মনির কোনাল। চ্যানেল আই কর্তৃপক্ষ ছাড়াও অতিথি হিসেবে উপস্থিত থেকে আবৃত্তি করবেন সাবেক সংস্কৃতি মন্ত্রী ও অভিনেতা আসাদুজ্জামান নূর।

এছাড়া অনুষ্ঠানে শীর্ষ ৫ প্রতিযোগীর সঙ্গে গান গাইবেন এস আই টুটুল, তপন চৌধুরী, আগুন, ডলি সায়ন্তনি, তপু। অনুষ্ঠানটির উপস্থাপনায় থাকবেন লাক্সতারকা মুমতাহিনা টয়া ও শিশু শিল্পী সাহির আমান খান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *