অপূর্ব-লামিয়ার ‘নীল তাঁরার গল্প’

‘নীল তাঁরার গল্প’ এ অপূর্ব-লামিয়া জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। তার নাটক মানেই দর্শকপ্রিয়তা। এক যুগেরো বেশি সময় ধরে নিজের অভিনয়ের অতুলনীয় দক্ষতায় নিজেকে নিয়ে গেছেন শীর্ষের চূড়ায়।

২০১০ সালে মডেলিং মাধ্যমে শোবিজ অঙ্গনে আগমন ঘটে মিষ্টি হাসির মেয়ে হুমায়রা সিদ্দিকা লামিয়া।এরপর বেশ কিছু নাটক,বিজ্ঞাপন,মিউজিক ভিডিওতে দেখা গেছে তার সরব উপস্থিত।এতে অভিনয় করে তিনি বেশ প্রশংসিত হয়েছেন।পড়াশোনা কারণে ৩ বছর বিরতি পর আবার নিয়মিত হচ্ছেন লামিয়া।

অপূর্ব-লামিয়া একত্রে এই দুই তারকাকে নিয়ে বলার মতো গল্পটা হলো দু’জনে প্রথমবার জুটি বাঁধলেন ছোটপর্দা জন্য। তাদের অভিনীত নাটকের শিরোনাম ‘নীল তাঁরার গল্প’। নাটকটির প্রসঙ্গে অপূর্ব জানান, নাটকের গল্পটা বেশ সুন্দর।আর লামিয়া সঙ্গে আমার এটাই প্রথম কাজ।সে খুব ভালো অভিনয় করছেন।পাশাপাশি শেখার যে একটা চেষ্টা থাকে মানুষের মাঝে সেটা লামিয়া মধ্যে রয়েছে। আশা করি দর্শক নাটকটি দেখে বিনোদিত হবেন। আমার দুজনেই কাজটি বেশ উপভোগ করেছি।

লামিয়া জানান, নির্মাতা বি ইউ শুভ ভাইয়ার সঙ্গে এটা আমার প্রথম কাজ।একইভাবে অপূর্ব ভাইয়ার সঙ্গেও প্রথম কাজ।প্রথম কাজেই তার সঙ্গে একটি বন্ধুত্বপূর্ণ সম্পর্ক হয়েছে। যে কারণে দু’জনেই মধ্যে বোঝাপড়াও ভালো হয়েছে। আরেকটা কথা অপূর্ব ভাই শুটিংয়ের সময় আমাকে অনেক সহযোগিতা করেছেন প্রতিটি সট উনি আমাকে সুন্দর করে বুঝিয়ে দিয়েছেন। আশা করছি দর্শকদের ভালো লাগবে নাটকটি। ‘নীল তাঁরার গল্প’ নামের নাটকটি রচনা করেছেন,গোলাম সারোয়ার অনিক।এটি পরিচালক করেছেন সময়ের জনপ্রিয় নাট্যনির্মাতা বি ইউ শুভ।নীল তাঁরার গল্প নাটকটি ঈদের অনুষ্ঠান মালায় প্রচারিত হয়েছে চ্যানেল নাইনে।এবার মুক্তি পাচ্ছে ইউটিউবে আজ (১৫জুন) ‘ঝাল মুড়ি’ নামের ইউটিউব চ্যানেলে মুক্তি পাচ্ছে নাটকটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *