বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পেল ‘মায়াবতী’

বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পেয়েছে অরুণ চৌধুরী পরিচালিত নতুন সিনেমা ‘মায়াবতী’।প্রথমবারের মত কোনো চলচ্চিত্রের নাম ভূমিকায় অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী তিশা।গত রবিবার বিনা কর্তনে সেন্সর সনদপত্র পায়েছে সিনেমাটি। এ সিনেমার মাধ্যমেই প্রথমবারের মত বড়-পর্দায় একসঙ্গে দেখা যাবে তিশা ও ‘স্বপ্নজাল’ খ্যাত অভিনেতা ইয়াশ রোহান।

আনোয়ার আজাদ ফিল্মস ও অনন্য সৃষ্টি ভিশন প্রযোজিত এই চলচ্চিত্রটি সেন্সর পাবার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় পরিচালক অরুণ চৌধুরী বলেন, ‘সেন্সর বোর্ডের সম্মানিত সদস্যরা আমাদের এই চলচ্চিত্রটি দেখে মুগ্ধ হয়েছেন। এজন্য তাদেরকে তো অবশ্যই, সেই সাথে ‘মায়াবতী’ চলচ্চিত্রের সাথে জড়িত প্রতিটি সদস্যকে আন্তরিক ধন্যবাদ ও অভিনন্দন জানাই। যারা এতদিন ধরে ‘মায়াবতী’ চলচ্চিত্রটি দেখবার জন্য অপেক্ষা করছেন, তারা খুব শীঘ্রই দেখতে পারবেন। সবাই আমাদের জন্য আশীর্বাদ করবেন এবং পাশে থাকবেন।

‘মায়াবতী’ চলচ্চিত্রে তিশা-ইয়াশ রোহান।ছাড়াও আরো অভিনয় করেছেন,রাইসুল ইসলাম আসাদ, মামুনুর রশীদ,দিলারা জামান,ফজলুর রহমান বাবু, আফরোজা বানু,ওয়াহিদা মল্লিক জলি,আব্দুল্লাহ রানা, অরুণা বিশ্বাস, তানভীর হোসেন প্রবাল, আগুন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *