ভার্জিনিয়ায় মাইলসের শিডিউল নিয়ে প্রতারণা করছেন তানভীর

বাংলাদেশের অন্যতম জনপ্রিয় ব্যান্ডদল মাইলস। প্রতিষ্ঠার ৩৯ বছর চলছে। দলটি প্রতিষ্ঠার ৪০ বছর পূর্তির আগেই শুরু হয়েছে চার দশক উদ্‌যাপনের আয়োজন। সেটা শুরু হচ্ছে যুক্তরাষ্ট্র সফর দিয়ে। চার দশক উদ্‌যাপনের ওয়ার্ল্ড ট্যুরে কনসার্টে অংশ নিতে যুক্তরাষ্ট্রে যাচ্ছে মাইলস।
ওয়ার্ল্ড ট্যুরের প্রথমেই মাইলস যাচ্ছে আমরিকায়। দেশটির বিভিন্ন প্রদেশে বেশ কয়েকটি কনসার্ট করার কথা রয়েছে। জানা গেছে নিউইয়র্কের মাল্টি মিউজিক মিডিয়ার (থ্রি-এম) কর্ণধার কণ্ঠশিল্পী তানভীর শাহীন মাইলসের কনসার্টগুলো শিডিউল দেখভাল করছেন। এবার তার নামেই মাইলসের একদিনের শিডিউল দুবার বিক্রি করার অভিযোগ করেছেন নিউইয়র্কের প্রাইড ফাউন্ডেশন নামে একটি প্রতিষ্ঠানের কর্ণধার উজ্জল হোসেন।
উজ্জন হোসেন জানান, ২৯ জুন ভার্জিনিয়ায় শো করার জন্য আমি তানভীর শাহীনের কাছ থেকে শিডিউল ক্রয় করি। মাইলসের এটাই ছিলো প্রথম ভার্জিনিয়ায় শো। এ জন্য তানভীর শাহিনকে ব্যাংক চেকও প্রধান করি আমি। আমাদের মধ্যে চুক্তিও হয়। পরে শুনি তিনি আরও বেশি দামে মাইলসের শিডিউল অন্য একজনের কাছে বিক্রি করে দিয়েছেন। এদিকে আমি হল বুকিং করেছি। কনসার্টের টিকিটও বিক্রি হয়েছে। তানভির শাহিন আমার ফোনও ধরছেনা। ব্যাংক থেকে টাকাও তুলছেন না। আমার সঙ্গে কোন যোগাযোগও করছেন না। এ পরিস্থিতে যদি কনসার্ট না হয় তাহলে বেশ ক্ষতির মুখে পড়ে যাবে আমি। এখানে আমার সম্মানও হানি হবে।
বিষয়টি নিয়ে মাইলসের সঙ্গে যোগাযোগ করা হলে ব্যান্ডটির পক্ষ থেকে জানানো হয় তানভীর শাহিন কাকে কাকে শিডিউল দিযেছে এ বিষয়ে মাইলস কিছুই জানেনা। এমন ঘটনা ঘটেছে বলেও মাইলস মনে করছেনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *