পরিচয় জানা গেল নায়িকা মিমের হবু স্বামীর

জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিমের বাগদান হয়েছে। বুধবার (১০ নভেম্বর) সন্ধ্যায় ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে জমকালো আয়োজনে আংটি বদল করেন তিনি। এরপর নিজেই হবু বরের সঙ্গে তোলা ছবি শেয়ার করে সবাইকে খবরটি দেন।

তবে মিম তার ঘোষণায় পাত্রের নাম পরিচয় কিছুই জানাননি। যার ফলে শোবিজ মহলে বিষয়টি নিয়ে নানা কৌতুহল ও রহস্য জটলা বেঁধেছে।

একটি ঘনিষ্ঠ সূত্রে নিশ্চিত হওয়া গেছে নায়িকা মিমের হবু স্বামীর নাম, পরিচয়সহ আনুষাঙ্গিক তথ্য। সুদর্শন এই যুবকের নাম সনি পোদ্দার। তিনি জন্মগ্রহণ করেছেন কুমিল্লায়। মাধ্যমিক শেষ করেন কুমিল্লা জিলা স্কুলে।

এরপর ঢাকায় এসে সনি পোদ্দার পড়াশোনা করেছেন ব্র্যাক বিশ্ববিদ্যালয়ে। মিমের সঙ্গে বাগদানের ছবি দেখে তার এক সহপাঠী-বন্ধু ঢাকা পোস্টকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

সনি পোদ্দার বর্তমানে কর্মরত আছেন সিটি ব্যাংকে। তবে এর আগে তিনি স্ট্যান্ডার্ড চার্টার্ড ও ইস্টার্ন ব্যাংকে চাকরি করেছিলেন।

মিমের সঙ্গে সনির ৬ বছরের প্রেম। তবে তারা দু’জনেই সম্পর্কের বিষয়টি একেবারে গোপন রেখেছিলেন। যদিও ভালোবেসে তারা আরও আগেই আংটি বদল করেছিলেন। বিভিন্ন সময়ে মিম অনামিকায় আংটি পরা ছবি আপলোড দিয়েছেন। কিন্তু সেটা খেয়াল করেনি কেউই।

পাঠকের মন্তব্য